ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

রাসিক নির্বাচন: লিটনের পক্ষে প্রচারণায় যুবলীগের টিম

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
রাসিক নির্বাচন: লিটনের পক্ষে প্রচারণায় যুবলীগের টিম

ঢাকা: রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে প্রচার-প্রচারণায় আওয়ামী যুবলীগের টিম গঠন করা হয়েছে।

টিমের আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক।



রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন, প্রেসিডিয়াম সদস্য মো. আনোয়ার হোসেনকে যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে।  

সোমবার (২৯ মে) যুবলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ৷

আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ টিমের সদস্য সচিব করা হয়েছে খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিনকে। এছাড়া টিমে যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. জহুরুল ইসলাম মিল্টন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-আন্তর্জাতিক সম্মেলন মো. সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. মাহফুজার রহমান উজ্জ্বল, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি মো. রমজান আলী, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি মো. আবু সালেহ, রাজশাহী মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মো. মোশারফ হোসেন (বাচ্চু) ও রাজশাহী জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টুকে সমন্বয়ক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।