ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা আ. লীগের চিরাচরিত স্বভাব: সালাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জুন ১, ২০২৩
জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা আ. লীগের চিরাচরিত স্বভাব: সালাম

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, আওয়ামী লীগ দেশ ও জাতির সেবা করার কথা বলে, মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের কথা বলে ক্ষমতায় এসে জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে।

তিনি বলেন, যে গণতন্ত্র ও বাকস্বাধীনতার জন্য মুক্তিযুদ্ধ হয়েছিল, সেই চেতনাকে পদদলিত করে এরা ক্ষমতায় এসেই গণতন্ত্রের টুঁটি চেপে ধরে।

এগুলো তাদের চিরাচরিত স্বভাব।

বৃহস্পতিবার (১ জুন) বিকেলে রাজধানীর শ্যামপুর ও কদমতলীতে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাবার বিতরণকালে তিনি এসব কথা বলেন।  

সালাম বলেন, আওয়ামী লীগ ওয়াদা বরখেলাপকারী দল। এরা ১০ টাকা কেজি দরে চাল খাওয়ানোর কথা জনগণকে ধোঁকা দিয়েছে। সে চাল আজ ৮০ টাকা। এরা উন্নয়নের কথা বলে। আসলে উন্নয়ন হয়েছে দলীয় নেতাকর্মীদের। গরিব আরও গরিব হয়েছে। আর সরকার দলীয় লুটেরা হয়েছে হাজার কোটি টাকার মালিক। ব্যাংক লুট করছে কারা, শেয়ারবাজার লুট করছে কারা, সবকিছুরই একদিন হিসাব দিতে হবে।

তিনি বলেন, সরকার খালি মাঠে গোল দিতে চায়। এরা চায় না বিএনপি নির্বাচনে আসুক। কারণ নিরপেক্ষ নির্বাচন হলে দেশের অধিকাংশ এলাকায় তাদের জামানত বাজেয়াপ্ত হবে। তাই তারা আগের মত যেনতেন নির্বাচন করে আবারও ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে। এবার সেই স্বপ্ন দুঃস্বপ্নই থেকে যাবে।

মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ রবিনের তত্বাবধানে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপির বাণিজ্যবিষয়ক সম্পাদক সালাউদ্দিন আহমেদ, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হাজী মীর হোসেন মীরু, জূম্মন মিয়া, মহানগর বিএনপি নেতা আ ন ম সাইফুল ইসলাম, জাফর আহমেদ, রবিউল আলম দিপূ, আলমগীর খান লিপু, সেলিম রেজা, হাজী ইউসুফ, খোকন মেম্বার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, জুন ১, ২০২৩
টিএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।