ঢাকা, রবিবার, ৯ আশ্বিন ১৪৩০, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৯ রবিউল আউয়াল ১৪৪৫

রাজনীতি

আব্দুল জলিলের স্মরণসভা জনসমুদ্রে পরিণত হবে: খাদ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুন ৩, ২০২৩
আব্দুল জলিলের স্মরণসভা জনসমুদ্রে পরিণত হবে: খাদ্যমন্ত্রী খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নওগাঁ: আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক বাণিজ্যমন্ত্রী আব্দুল জলিলের ১০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণসভার আয়োজন করা হয়েছে।

রোববার (৪ জুন) এ স্মরণসভার আয়োজন করেছে নওগাঁ জেলা আওয়ামী লীগ।

 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

শনিবার (৩ জুন) দুপুরে স্মরণসভার প্রস্তুতি দেখতে শহরের নওজোয়ান মাঠে যান বাংলাদেশ আওয়ামী লীগের নওগাঁ জেলার সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। এ সময় তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা নওগাঁর মানুষ যার হাত ধরে রাজনীতি শিখেছি, বঙ্গবন্ধুর আদর্শ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় যিনি আমাদের পরিচালনা করেছেন সেই প্রিয় নেতা আব্দুল জলিলের স্মরণসভা হতে যাচ্ছে। আমরা সব সময় এই প্রিয় নেতাকে স্মরণ করি। আগামীকাল স্মরণ সভাকে কেন্দ্র করে এরই মধ্যে সব রকম প্রস্তুতি সম্পন্ন করা হচ্ছে। আমরা আশাবাদী নওগাঁ জেলার প্রতিটি ইউনিয়ন থেকে হাজার হাজার মানুষের সমাগম হবে এ স্মরণসভায়। নওগাঁ ছাড়াও আশপাশের জেলা থেকেও নেতাকর্মীরা আসবে এ সভায়। আমরা বিশ্বাস করতে চাই এ স্মরণসভা জনসমুদ্রে পরিণত হবে।

নওগাঁ জেলা আওয়ামী লীগের আয়োজনে এ স্মরণসভায় উপস্থিত থাকার কথা রয়েছে, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক এমপি, শহীদুজ্জামান সরকার এমপি, ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি, ছলিম  উদ্দিন তরফদার এমপি, ও আনোয়ার হোসেন হেলাল এমপি।

ওই স্মরণসভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মালেক।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa