ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সৈয়দপুর বিমানবন্দরে তথ্যমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, জুন ১১, ২০২৩
সৈয়দপুর বিমানবন্দরে তথ্যমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

নীলফামারী: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক (রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।  

রোববার (১১ জুন) বিকেলে নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নীলফামারী জেলা ও সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এসময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র এবং নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান, সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর জোবায়দুর রহমান শাহিনসহ অনেকে।
 
মন্ত্রী এসময় সবার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং সবার খোঁজখবর নেন। সন্ধ্যায় নীলফামারী শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে মন্ত্রী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।