ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

যুবদল নেতা শাহীনের মুক্তির দাবিতে জবি ছাত্রদলের বিক্ষোভ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
যুবদল নেতা শাহীনের মুক্তির দাবিতে জবি ছাত্রদলের বিক্ষোভ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের বর্তমান আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীনের নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

বৃহস্পতিবার (১৫ জুন) জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মো. আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লার নেতৃত্বে রাজধানীর নয়াপল্টনে বিকেল ৪টায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে পল্টন থানা হয়ে পুনরায় নয়াপল্টনে দলীয় অফিসের সামনে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও যুবদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি ফয়সাল আহমেদ সজল, জবি ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ওমর ফারুক মুন্না, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি কে এম সাখাওয়াত হোসাইন।

এছাড়া বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ইব্রাহিম কবির মিঠু, সহ-সভাপতি মো. শামিম হোসেন ও তানিন, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমেল, যুগ্ম-সাধারণ সম্পাদক মুসাব্বির মিল্লাত, সুমন সর্দার, জাফর আহমেদ, শাহরিয়ার হোসেন, খোরশেদ আলম মুকুল, নাসিম উদ্দিন, রফিকুল ইসলাম, আরিফুল ইসলাম আরিফ, মারুফ আহমেদ ও মেহেদী হাসান আর্নব। সাবেক ছাত্রদল নেতা শিপন মৃধা, সাইফুল ইসলাম ও আবদুল হান্নান, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, দপ্তর সম্পাদক শাখাওয়াতুল ইসলাম খান পরাগ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।