ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনাকে পরাজিত করার মতো কোনো দল নেই: চিফ হুইপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
শেখ হাসিনাকে পরাজিত করার মতো কোনো দল নেই: চিফ হুইপ

মাদারীপুর: জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বলেছেন, ভোটের মাধ্যমে যতবার নির্বাচন হয়েছে, ততবারই আওয়ামী লীগের নৌকাই বারবার নির্বাচিত হয়েছে। তাই তারা জানে যদি ভোটের মাধ্যমে নির্বাচন হয়, শেখ হাসিনাকে পরাজিত করার মতো কোনো দল বাংলাদেশে নেই।

তাই তারা দেশি-বিদেশি ষড়যন্ত্রে মাধ্যমেও নীল নকশা করছে।

শনিবার (১৭ জুন) সকালে মাদারীপুর জেলার শিবচরের সন্যাসীরচর উচ্চ বিদ্যালয়ের ৪ তলা নবনির্মিত ভবন উদ্বোধন শেষে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে চিফ হুইপ এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আপনাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। বিভিন্ন রকমের ষড়যন্ত্র শুরু হয়েছে। ষড়যন্ত্র কোথা থেকে হবে তা কেউ বলতে পারবে না। ষড়যন্ত্র ঘর বা এলাকার মধ্যে থেকেও হতে পারে। তাদের হাতে অনেক কালো টাকা। বিএনপির লুটপাটের টাকা দিয়ে বিদেশে লবিস্ট নিয়োগ করা হচ্ছে। দেশের মধ্যে অশান্তি শুরু করা হচ্ছে। ঘরে ঘরে অশান্তি সৃষ্টির পরিকল্পনা করা হচ্ছে।

একই দিন চিফ হুইপ উপজেলার আল জামিয়াতুল ইসলামীয়া দাখিল মাদরাসার ও রাজারচর পাঁচু হাওলাদার কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন এবং ইলিয়াস আহমেদ চৌধুরী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিবচর ডায়াবেটিক সমিতি আয়োজিত ফ্রি ক্যাম্পিং এ যোগ দেন।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাজিবুল ইসলামসহ আ.লীগের নেতারা উপস্থিত ছিলেন।

চিফ হুইপ উপজেলা পরিষদ চত্বরে বিকল্প কর্মসংস্থাপনের আওতায় জেলেদের মাঝে ছাগল, বকনা বাছুর ও জাল বিতরণ করেন। পরে উপজেলা আ.লীগ কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সভায় যোগ দেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুন ১৭, ২০২৩

এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।