ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ইউপি চেয়ারম্যানের গাড়ি পোড়ানোর মামলায় দুই আ.লীগ নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
ইউপি চেয়ারম্যানের গাড়ি পোড়ানোর মামলায় দুই আ.লীগ নেতা গ্রেপ্তার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সোনাখাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আবু হেনা মো. মোস্তফা কামাল রিপনের গাড়ি পোড়ানোর ঘটনায় দায়ের করা মামলায় আওয়ামী লীগের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (১০ জুলাই) গভীর রাতে ঢাকার পল্টন থানার কাকরাইল মোড় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- সোনাখাড়া ইউনিয়নের নিমগাছি গ্রামের আলী আাকবরের ছেলে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মনিরুজ্জামান (৩৫) ও একই গ্রামের আকছেদ আলীর ছেলে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক দেলসাদ (৪০)।  

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল রিপনের ব্যক্তিগত গাড়ি পোড়ানোর মামলায় এজাহারভুক্ত দুই আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।  

বৃহস্পতিবার (৬ জুলাই) মধ্যরাতে চেয়ারম্যানের প্রাইভেটকার আগুনে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় শনিবার (৮ জুলাই) চেয়ারম্যান রিপন বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা তিন/চারজনকে আসামি করে মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।