ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সরকার গণতন্ত্র নস্যাৎ করে জঙ্গলের শাসন প্রতিষ্ঠা করেছে: মঈন খান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
সরকার গণতন্ত্র নস্যাৎ করে জঙ্গলের শাসন প্রতিষ্ঠা করেছে: মঈন খান বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, বর্তমান সরকারের উন্নয়ন দেশের গণতন্ত্রকে নস্যাৎ করে জঙ্গলের শাসন প্রতিষ্ঠা করেছে। গণতন্ত্রকে হত্যা করে বাকশাল কায়েম করেছে।

সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে দিনের ভোট রাতে করেছে।  

তিনি আরও বলেন, সরকার অর্থনীতির স্তম্ভ ভেঙে দিয়ে মানুষের টাকা লুটপাট করেছে। এটিই সরকারের উন্নয়ন। তাই এ সরকারকে উৎখাত করাই আমাদের এক দফা আন্দোলন। এ সরকারকে উৎখাত করে গণতন্ত্র ফিরিয়ে এনে বাংলাদেশের মানুষকে মুক্ত করবো। এরই মধ্যে এই জনগণের সরকারকে জনগণের কাছে হস্তান্তর করব।

বুধবার (১২ জুলাই) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক কমিটির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আওয়ামী লীগ সরকারের পদত্যাগের দাবিতে রাজধানীর নয়াপল্টনে সমাবেশ করছে বিএনপি। দুপুর ২টার দিকে এ সমাবেশ শুরু হয়। সকাল থেকেই সমাবেশে দলের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। দুপুর ১২টার মধ্যেই বিএনপির নেতা-কর্মীদের অংশগ্রহণে ভরে যায় সমাবেশস্থল।

সমাবেশের শুরুতে অংশ নেওয়া নেতা-কর্মীদের উজ্জীবিত রাখতে বিএনপি কার্যালয়ের সামনে তৈরি করা মঞ্চে গান পরিবেশন করা হয়। গান পরিবেশনের ফাঁকে ফাঁকে বিএনপি ও সহযোগী সংগঠনগুলোর নেতারা বক্তব্য দিতে থাকেন

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
টিএ/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।