ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সাভারে বিএনপির ৪ কিলোমিটার পদযাত্রা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
সাভারে বিএনপির ৪ কিলোমিটার পদযাত্রা 

সাভার (ঢাকা): সরকারের পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকারের এক দফা দাবিতে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কে ৪ কিলোমিটার পদযাত্রা করেছে বিএনপি ও তার অঙ্গ সংগঠনগুলো।  

মঙ্গলবার (১৮ জুলাই) বেলা ১২ টার দিকে এক মহাসড়কের ইসলামপুর থেকে নবীনগর পর্যন্ত এ পদযাত্রা করেন তারা৷ 

এ সময় পদযাত্রা ঘিরে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুল পরিমাণ পুলিশের উপস্থিতি ছিল।

 

পদযাত্রায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক, সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরী, ডা. দেওয়ান, মো. সালাউদ্দিন বাবু, যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক মো. আইয়ুব খান, সহ যুবদল, ছাত্রদল ও সেচ্ছাসেবক দলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বিএনপির দাবি না, সাধারণ জনগণেরও একটিই দাবি। অচিরেই এক দফা আন্দোলনের সফলতা আনতে আমরা কঠোর কর্মসূচিতে যাব।

ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরী বলেন, এই অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরে যাব না।  

রাজধানীর গাবতলী থেকে কর্মসূচি শুরু করে বিকেল ৪টা পর্যন্ত রায়সাহেব বাজার মোড় পর্যন্ত এ পদযাত্রা অনুষ্ঠিত হবে। অন্যদিকে সমমনা ৩৬টি দল ঢাকার বিভিন্ন এলাকায় কর্মসূচি পালন করবে।  

১২ জুলাই ঢাকার নয়াপল্টনে সমাবেশ করে সরকার পতনের একদফা আন্দোলনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। ওইদিনই দুদিনের পদযাত্রা কর্মসূচি ঘোষণা করে বিএনপি।  

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।