ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কড়া নিরাপত্তায় বিএনপি কার্যালয়

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
কড়া নিরাপত্তায় বিএনপি কার্যালয়

ঢাকা: সরকার পতনের এক দফা দাবি আদায়ে রাজধানীর গুরুত্বপূর্ণ প্রবেশপথে অবস্থান কর্মসূচি পালন করছে বিএনপি।

শনিবার (২৯ জুলাই) অবস্থান কর্মসূচি পালনের সময় বিএনপি কেন্দ্রীয় নেতাকর্মী ও পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এতে বিএনপির বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা আহত হয়েছেন।

এদিকে শনিবার সকাল থেকেই বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নিরাপত্তা আরও জোরদার করা হয়। এ সময় দুপুর ২টার দিকে নয়াপল্টন বিএনপি কার্যালয় সংলগ্ন গলি থেকে এক যুবককে আটক করা হয়।

দুপুর ২টার সময় সরেজমিনে দেখা যায়, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় তালাবদ্ধ। কেন্দ্রীয় বা মহানগরের কোনো নেতাকর্মীকে সেখানে দেখা যায়নি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল জোনের সিনিয়র সহকারী কমিশনার গোলাম রোহানি বাংলানিউজকে বলেন, আজ বিএনপির যে অবস্থান কর্মসূচি পালন করছে মূলত প্রশাসনের পক্ষ থেকে এর কোনো অনুমতি দেওয়া হয়নি। সে কারণে কয়েক জায়গায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। আমরা চাই নয়াপল্টন এলাকাতেও যেন কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে। সে কারণে বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জুলাই ২৯, ২০২৩
টিএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।