ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে কৃষক লীগের বিক্ষোভ সমাবেশ

স্পেশাল করেসপনেডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে কৃষক লীগের বিক্ষোভ সমাবেশ

ঢাকা: রাজপথে থেকে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য প্রতিহত করার আহ্বান জানিয়েছে আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগ।

রোববার (৩০ জুলাই) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে সংগঠনটির বিক্ষোভ সমাবেশ থেকে এ আহ্বান জানানো হয়।

কৃষক লীগের সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, শিক্ষা ও মানব সম্পদবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, কৃষক লীগের সভাপতি সমির চন্দ্র চন্দ প্রমুখ।

এসময় ফরিদুন্নাহার লাইলী বলেন, বিএনপি-জামায়াত আবার মাঠে নেমেছে। তারা ২০১৩-১৪ সালের মতো দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে যায়। শনিবার সেই ধরণের ঘটনাই ঘটিয়েছে। তারা পুলিশের ওপর হামলা করেছে, বাসে আগুন দিয়েছে।

তিনি বলেন, তাদের (বিএনপি-জামায়াতের) এসব সন্ত্রাস নৈরাজ্য রাজপথে রুখে দিতে হবে। আওয়ামী লীগ, কৃষক লীগসহ সব সংগঠনের নেতাকর্মীদের সতর্কভাবে মাঠে থাকতে হবে।

শামসুন্নাহার চাপা বলেন, বিএনপি-জামায়াত আবার সহিংস হয়ে উঠেছে। সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি করছে। এসব নৈরাজ্যের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে অবস্থান নিয়ে তা রাজপথে প্রতিহত করতে হবে।

ঢাকা দক্ষিণ কৃষক লীগের আহ্বায়ক আব্দুস সালাম বাবুর সভাপতিত্বে সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি গুলিস্তান, নুর হোসেন স্কয়ার, সচিবালয়ের সামনের সড়কসহ আশপাশের সড়কগুলো প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু এভিনিউয়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এসকে/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।