ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

শান্তি সমাবেশে নিহত মাদরাসাছাত্রের হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
শান্তি সমাবেশে নিহত মাদরাসাছাত্রের হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবি

বরিশাল: আওয়ামী লীগের শান্তি সমাবেশে দু’গ্রুপের সংঘর্ষে নিহত মাদরাসাছাত্র হাফেজ রেজাউল করিমের হত্যাকারীদের গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী ছাত্র আন্দোলন।

শুক্রবার (০৪ আগস্ট) বাদ জুমা জামে বায়তুল মোকাররম মসজিদের সামনে সদররোড থেকে এ মিছিল বের করে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর শাখার নেতারা।

 

মিছিলটি নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মিছিলের আগে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন ইসলামী ছাত্র আন্দোলনের বরিশাল মহানগর শাখার সভাপতি মুহাম্মাদ জাহিদুল ইসলাম।

ছাত্র আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর শাখার সাধারণ সম্পাদক গাজী মুহাম্মাদ রেদোয়ানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের বরিশাল মহানগরে ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহাম্মাদ আরিফুর রহমান এবং সংগঠনটির সরকারি বিএম কলেজ শাখার সভাপতি মুহাম্মাদ মহিউদ্দিন।

এসময় নেতাকর্মীরা বলেন, সরকার দলীয় যুবলীগ ও ছাত্রলীগের শান্তি সমাবেশে অন্তঃকোন্দলে মাদরাসাছাত্র হাফেজ রেজাউল হত্যার দায় আওয়ামী লীগকেই নিতে হবে। খুনিরা সরকার দলীয় হওয়ায় এখনো পর্যন্ত গ্রেপ্তার হয়নি,যা খুবই নিন্দনীয়। আমরা হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার পাশাপাশি সর্বোচ্চ বিচারের দাবি জানাই।

এসময় আরও উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলনের বরিশাল মহানগরের সহ-সভাপতি তানভীর আহমেদ শোভন, সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম, প্রকাশনা ও দফতর সম্পাদক মুহাম্মাদ ত্বলহা হাসান,তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক এইচ এম তরিকুল ইসলাম, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ রিফাত লস্কর, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ মুমিনুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ মুঈনুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৩
এমএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।