ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘বিএনপিকে নেতৃত্ব শূন্য করতেই সরকারের নির্দেশে ফরমায়েশি রায়’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
‘বিএনপিকে নেতৃত্ব শূন্য করতেই সরকারের নির্দেশে ফরমায়েশি রায়’ 

ময়মনসিংহ: বিএনপিকে নেতৃত্ব শূন্য করতেই সরকারের নির্দেশে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে ফরমায়েশি রায় দেওয়া হয়েছে। এই রায় দেশের মানুষ মানে না বলে মন্তব্য করেছেন বিএনপি নেতারা।

 

শুক্রবার (৪ আগস্ট) বিকেল ৬টায় ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোডস্থ সড়কে তারেক-জুবাইদার বিরুদ্ধে রায়ের প্রতিবাদ সমাবেশে নেতারা এসব কথা বলেন।  

ময়মনসিংহ মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি আয়োজিত এই সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম।  

এতে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ কে এনায়েত উল্লাহ কালাম, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, দক্ষিণ জেলার যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম, ফকর উদ্দিন আহাম্মদ বাচ্চু, উত্তর জেলার যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, সাবেক এমপি শাহ নূরুল কবীর শাহীন, বিএনপি নেতা অ্যাডভোকেট নূরুল হক,  এম.এ হান্নান খান, কাজী রানা, একেএম মাহবুবুল আলম, শামীম আজাদ, এনামুল হক আকন্দ লিটনসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে জেলার বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশে যোগ দেয়।

এ সময় যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ ছিল সতর্ক অবস্থানে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।