ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

এখন ফকিরকে দাওয়াত দিলেও আগে আইটেম জানাতে হয়: মতিয়া চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
এখন ফকিরকে দাওয়াত দিলেও আগে আইটেম জানাতে হয়: মতিয়া চৌধুরী

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, এখন একজন ফকিরকে দাওয়াত দিতে চাইলেও তাকে আগে খাবারের আইটেম জানাতে হয়। ফকিরও আর পান্তাভাত খায় না।

গরু ছাড়া পান্তাভাত আর কেউ খায় না।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশে মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করেছেন। শেখ হাসিনা দেশের মানুষের জন্য অন্ন, বস্ত্র, চিকিৎসা, শিক্ষা ও বাসস্থানের ব্যবস্থা করেছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার (২৮ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ ও কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) কর্তৃক কেআইবি মিলনায়তনে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ মো. খায়রুল আলম প্রিন্সের সঞ্চালনায় সভাপতিত্ব করেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সহ-সভাপতি কৃষিবিদ ডা. মো. মাহবুব আলম ফারুক। সূচনা বক্তব্য রাখেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের কোষাধ্যক্ষ কৃষিবিদ এম আমিনুল ইসলাম।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।