ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

অবশেষে অনুমোদন পেল সিলেট জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৩
অবশেষে অনুমোদন পেল সিলেট জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি

সিলেট: অবশেষে দীর্ঘ চার বছর পর সিলেট জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্র।

শনিবার (২ সেপ্টেম্বর) যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জেলা যুবলীগের কমিটিতে সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক পদে শামীম আহমদকে রেখে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সিলেট জেলা যুবলীগের কমিটিতে ১ম সহ-সভাপতি পদে সেলিম উদ্দিন, সহ-সভাপতি পদে অ্যাডভোকেট আব্দুল মতিন, অ্যাডভোকেট আলমগীর হোসেন, সামসুদ্দিন সামস, হাসান আহমদ চৌধুরী, মনোজ কান্তি কাপালী মিন্টু, এস এম সাইস্তা তালুকদার, শামীম ইকবাল, সামসুল ইসলাম মিলন, সুজিত চৌধুরী, মনির মিয়া।

১ম যুগ্ম সাধারণ সম্পাদক পদে আনোয়ার আলী, ২য় জাহাঙ্গীর আলম, ৩য় পদটি শূন্য রাখা হয়েছে।  

সাংগঠনিক সম্পাদক পদে রেজাউল ইসলাম রেজা, ২য় সাংগঠনিক সম্পাদক পদে সুজেল আহমদ তালুকদার, ৩য় শহীদুল ইসলাম টিপু সুলতান, ৪র্থ আব্দুল ওয়াদুদ এমরুল, ৫মটি শূন্য রাখা হয়েছে।

প্রচার সম্পাদক পদে শাহীনুজ্জামান শাহীন, দপ্তর সম্পাদক পদে সাজলু লস্কর, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, অর্থ সম্পাদক কামরুল ইসলাম, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগারবিষয়ক সম্পাদক সিতার মিয়া, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কবীরুল ইসলাম কবীর, ত্রাণ সম্পাদক আবুল হাসান কাশেম, সমাজ কল্যাণ সম্পাদক জুনেল আহমদ, বিজ্ঞান তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক হোসাইন আহমদ বাবু, সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম জুয়েল, স্বাস্থ্য ও পরিবেশবিষয়ক সম্পাদক সুহেল আহমদ কর্নেল, জনশক্তি ও কর্মসংস্থানবিষয়ক সম্পাদক রেদওয়ান আহমদ বাপ্পী, তথ্য ও গবেষণা সম্পাদক আলা উদ্দিন তালুকদার, ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান রুমেল, পরিবেশ সম্পাদক ফজলুর রহমান জসিম, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক বিনয় চন্দ্র রায়, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক মো. রমিজ উদ্দিন, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক বদরুল ইসলাম তুহিন, ধর্মবিষয়ক সম্পাদক ফারুক আহমদ সুমন, মহিলাবিষয়ক সম্পাদক বিউটি বেগম তামান্না, উপ-প্রচার সম্পাদক সোহেল আহমদ, উপ-দপ্তর সম্পাদক আব্দুল ওয়াহিদ ও মনিরুল হক পিনু।

সহ-সম্পাদক পদে রাখা হয়েছে ২০ জনকে। তারা হলেন- আ. মান্নান দুলাল, কিবরিয়া মিয়া, তোফায়েল আহমেদ, আব্দুল কাইয়ুম, নিজাম আহমেদ, মহি উদ্দিন মাহি, রাজিব আহমদ চৌধুরী, ফেরদৌস আলম বেগ ও ইমাদ উদ্দিন, মো. সোহেল মিয়া, তানভীর কবীর চৌধুরী সুমন, হুমায়ন আহমেদ মাছুম, শহিদুর রহমান শাহেদ, রশিদুল ইসলাম রাশেদ, কাজী মো. শাহজাহান, মারুফ আহমেদ, রতীন্দ্র লাল দাস ভক্ত, ইউছুফ হোসেন চৌধুরী, মো. মমিনুল ইসলাম ও ২০ নম্বর পদটি খালি রাখা হয়। এছাড়া সদস্য পদে ৩৭ জনকে রাখা হয়েছে।    

বাংলাদেশ সময়: ০৭২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৩
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।