ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

‘ষড়যন্ত্র ও বিভেদ সৃষ্টিকারীদের বিষয়ে সতর্ক থাকতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
‘ষড়যন্ত্র ও বিভেদ সৃষ্টিকারীদের বিষয়ে সতর্ক থাকতে হবে’

খাগড়াছড়ি: শরণার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, গণতান্ত্রিকভাবে শক্তিশালী আ.লীগ নিয়ে গভীর ষড়যন্ত্র চলছে। একটি পক্ষ দলের ভেতর বিভেদ সৃষ্টি করে ফায়দা নেওয়ার চেষ্টা করছে।

এদের বিরুদ্ধে সতর্ক থাকতে হবে।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে পানছড়ি বাজারে আয়োজিত সমাবেশে এই সব কথা বলেন তিনি।

উন্নয়ন অভিযাত্রায় দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে খাগড়াছড়ির পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সমাবেশটি অনুষ্ঠিত হয়।

কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিরা বাংলাদেশের উন্নয়নকে সহ্য করতে পারেনি। বারবার তারা এ দেশের মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছে। ঠিক তদ্রূপ নির্বাচন এলেই সুবিধাবাদীরা বিভিন্নভাবে ষড়যন্ত্র করতে থাকেন। ষড়যন্ত্রের মাধ্যমে আওয়ামী লীগের সব শক্তিকে দুর্বল করার জন্য চেষ্টা চালায় তারা। এসব ষড়যন্ত্রকে মোকাবেলা করে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে।

পানছড়ি উপজেলা আ.লীগের সভাপতি মো. আবদুল মোমিনের সভাপতিত্বে সমাবেশটি অনুষ্ঠিত হয় 

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. কাশেম, জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশুতোষ চাকমা, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, মাটিরাঙা উপজেলা আ.লীগ সভাপতি হুমায়ুন মোরশেদ খান, মানিকছড়ি উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. মাইন উদ্দিন, জেলা পরিষদের সদস্য খোকণেশ্বর ত্রিপুরা ও নিলোৎপল খীসা, জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদিকা শাহিনা আক্তারসহ বিভিন্ন পর্যায়ের নেতা ও সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২৩
এডি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।