ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ভোটাধিকার ফিরিয়ে আনতে সোচ্চার দেশের মানুষ: শিরিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
ভোটাধিকার ফিরিয়ে আনতে সোচ্চার দেশের মানুষ: শিরিন

বরিশাল: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন বলেছেন, দেশের গণতন্ত্র পুনরুদ্ধারসহ ভোট ও মানুষের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলনে বিএনপি। দেশের মানুষ আজ তাদের ভোটাধিকার ফিরিয়ে আনতে সোচ্চার হয়ে উঠেছে।

 

শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যান পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

শিরিন বলেন, এই অবৈধ সরকার জালিয়াতি করে বিনা ভোটে রাষ্ট্র ক্ষমতা দখল করে গণতন্ত্রের নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় বন্দি করে রেখেছে।

বরিশাল বিভাগীয় রোড মার্চের মাধ্যমে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।  

এ সময় তিনি বলেন, বিএনপি শান্তি প্রিয় দল। আমরা শান্তিপ্রিয়ভাবে রোড মার্চ বরিশাল শহর থেকে শুরু করে ঝালকাঠি হয়ে পিরোজপুর গিয়ে শেষ করবো।

২৩ সেপ্টেম্বর বিভাগীয় রোড মার্চ কর্মসূচি সফল করার সূচনাস্থল ও উদ্বোধনী আয়োজনের নির্ধারিত স্থান পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন বরিশাল মহানগর বিএনপি আহ্বায়ক মো. মনিরুজ্জামান খান ফারুক,সদস্য সচিব অ্যাডভোকেট জাহিদুল কবির জাহিদ, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবুল কালাম শাহিন, বরিশাল সদর উপজেলা বিএনপি আহ্বায়ক অ্যাডভোকেট কাজী এনায়েত হোসেন বাচ্চু ও সদস্য সচিব রফিকুল ইসলাম সেলিম।  

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩ 
এমএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।