ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ছাত্রলীগের হামলায় ডাকসুর সাবেক নেতা আহত 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
ছাত্রলীগের হামলায় ডাকসুর সাবেক নেতা আহত  হামলায় আহত ডাকসুর সাবেক নেতা

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় গণতান্ত্রিক ছাত্রশক্তি নামে একটি নতুন সংগঠনের ওপর ছাত্রলীগের হামলায় ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আক্তার হোসেনসহ বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছেন।  

হামলায় আহত ডাকসুর সাবেক নেতাসহ অন্তত ১১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহত ও তাদের সহপাঠীরা অভিযোগ করেন, গণতান্ত্রিক ছাত্রশক্তি নামে একটি নতুন সংগঠন করা হয় আজ। সে সংগঠনের আহ্বায়ক হন ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আক্তার হোসেন। ডাকসুর সামনে প্রোগ্রাম শেষে তারা সবাই মিলে টিএসসি দিয়ে শহীদ মিনারের দিকে যাচ্ছিলেন। টিএসসি সংলগ্ন পরমাণু শক্তি কেন্দ্রের ফুটপাত দিয়ে যাওয়ার সময় ঢাবির ছাত্রলীগের কিছু কর্মী তাদের ওপর হামলা করে।

ঘটনার পরপরই আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সবাইকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে আক্তারের ঠোঁট, মুখ থেকে রক্তক্ষরণ হওয়ায় তার মাথার সিটি স্ক্যান করানো হচ্ছে বলে জানান তারা।

এদিকে চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, তাদের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তারা সামান্য আহত হয়েছেন।  

শাহবাগ থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) নুর মোহাম্মদ জানান, মারধরের ঘটনা তাদের জানা নেই।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।