ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রাঙামাটিতে যুবলীগের শান্তি সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
রাঙামাটিতে যুবলীগের শান্তি সমাবেশ

রাঙামাটি: বিএনপি, জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে রাঙামাটিতে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে জেলা যুবলীগ।  

মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে জেলা যুবলীগের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী সভাপতির বক্তব্যে বলেন, বিএনপি, জামায়াত দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করছে। দেশের জনগণের সমর্থন হারিয়ে তারা দেশবিরোধী অপশক্তির সঙ্গে মিলে দেশকে ধ্বংস করার পাঁয়তারা করছে। এখনি সময় তাদের প্রতিহত করে দেশের উন্নয়নকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

এসময় জেলা যুবলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজলসহ সংগঠনটির অন্যান্য নেতারা বক্তব্য দেন।  

এর আগে সংগঠনটির উদ্যোগে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে একটি মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশ স্থলে এসে মিলিত হয়।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।