ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

রাজনীতি

মধ্যরাতে এ্যানির বাসায় পুলিশের হানা, আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
মধ্যরাতে এ্যানির বাসায় পুলিশের হানা, আটক ফাইল ছবি

ঢাকা: বিএনপির প্রচার সম্পাদক ও মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দীন এ্যানির বাসায় গিয়ে তাকে ধানমন্ডি থানায় যেতে বলে পুলিশ। এ সময় বাসার দরজা না খোলায় তালা ভেঙে প্রবেশের চেষ্টা করে পুলিশ।

এক পর্যায়ে এ্যানিকে ধানমন্ডি থানায় নিয়ে যাওয়া হয়।

বুধবার (১১ অক্টোবর) বিএনপির মিডিয়া সেলের পক্ষ থেকে জানানো হয়, রাত সোয়া ২টার দিকে এ্যানির বাসার চারপাশ পুলিশ ঘিরে ফেলে। এক পর্যায়ে রাত আড়াইটায় বাসার দরজা ভেঙে তাকে আটক করে ধানমন্ডি থানায় নিয়ে যাওয়া হয়।

আটকের আগে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ফোনে গণমাধ্যমকে বলেন, পুলিশ দরজায় লাথি মারছে। হুমকি দিচ্ছে দরজা না খুললে দরজা ভেঙে ঢুকে আমাকে গুলি করবে। বর্তমানে আমি সব মামলায় জামিনে আছি, তারপরও তারা বেআইনিভাবে আমাকে তুলে নেওয়ার চেষ্টা করছে।

এর আগে রাত ২টার দিকে বিএনপি মিডিয়া সেলের প্রধান জহির উদ্দিন স্বপন জানান, পুলিশ এ্যানির ধানমন্ডির বাসা ঘিরে ফেলেছে। তাকে থানায় যেতে বলা হচ্ছে। সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বরাত দিয়ে স্বপন আরো জানান, রাত দেড়টায় পুলিশ তার বাসার চারপাশে অবস্থান নেয়।

সর্বশেষ বিএনপির মিডিয়া সেলের প্রধান জহির উদ্দিন স্বপন রাত ৩টার দিকে গণমাধ্যমকে জানান, তিনি ধানমন্ডি থানায় গিয়েছেন। সেখানে এ্যনিকে আটকের পর থানা হাজতে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
ইএসএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।