ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘দেশের উন্নয়নে আবারও আ.লীগকে ক্ষমতায় আনতে হবে’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
‘দেশের উন্নয়নে আবারও আ.লীগকে ক্ষমতায় আনতে হবে’  বক্তব্য দিচ্ছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম

পিরোজপুর: দেশের উন্নয়নে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে —বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরের দিকে জেলা শহরের ঝাটকাঠীতে আঞ্চলিক পাসপোর্ট অফিসের নবনির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সবচেয়ে বেশি উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় গিয়ে দেশের উন্নয়নের নামে লুটপাট করে। দেশে হত্যা সন্ত্রাস ও নৈরাজ্যের সৃষ্টি করে।  

শ ম রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন যাদের বোঝার ক্ষমতা নেই, সেই নির্বোধদের নিয়ে বোঝাবার চেষ্টা করে লাভ নেই। পিরোজপুরে আধুনিক পাসপোর্ট অফিস হবে, এটা আমরা স্বপ্নেও ভাবিনি। আর এসব উন্নয়ন শেখ হাসিনা আছে বলেই হয়েছে। তিনি না থাকলে দেশ আবারও দুর্নীতিতে চ্যাম্পিয়ান হতো, জঙ্গিরা মাথাচাড়া দিয়ে উঠতো।  

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক সেলিনা বানুর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের উপসচিব মোশারফ হোসেন, পিরোজপুরের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ জাহেদুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ শফিউর রহমান প্রমুখ।

১৬টি আঞ্চলিক পাসপোর্ট অফিস ভবন নির্মাণ প্রকল্পের আওতায় ৪ কোটি সাড়ে ৭২ লাখ টাকা ব্যয়ে ২৫ শতাংশ জমির ওপর পাঁচতলা ফাউন্ডেশনে তিনতলা ভবনটি নির্মাণ করা হয়েছে।  

উদ্বোধনী অনুষ্ঠান শেষে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম জেলা সদর উপজেলায় মা ইলিশ রক্ষায় একটি আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। এছাড়া একই দিন বিকেলে মন্ত্রী জেলার নাজিরপুর উপজেলার দেউলবাড়ী দোবরা ইউনিয়নের গাওখালী কলেজিয়েট স্কুল মাঠে এক যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।  

যুব সমাবেশে আরও বক্তব্য দেন জেলা যুবলীগের সহ-সভাপতি মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হাসান, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।