ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির যৌথসভা রোববার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
বিএনপির যৌথসভা রোববার

ঢাকা: সরকার পতনের এক দফা আন্দোলনের মহাসমাবেশ সফল করতে যৌথসভা ডেকেছে বিএনপি।

রোববার (২২ অক্টোবর) দুপুর ১২টায় নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে এ যৌথসভা অনুষ্ঠিত হবে।

শনিবার (২১ অক্টোবর) বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদারের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

যৌথসভায় সভাপতিত্ব করবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সঞ্চালনা করবেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শামসুদ্দিন দিদার জানান, যৌথসভায় বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব, যুগ্ম-মহাসচিবরা, ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক, সদস্য সচিব, সব বিভাগের সাংগঠনিক, সহ-সাংগঠনিক সম্পাদকরা, ঢাকা বিভাগের সব মহানগর ও জেলাগুলোর সভাপতি/আহ্বায়ক, সাধারণ সম্পাদক/সদস্য সচিব, অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি/আহ্বায়ক, সাধারণ সম্পাদক/সদস্য সচিব, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের আহ্বায়ক ও সদস্য সচিব উপস্থিত থাকবেন।

সরকার পদত্যাগের এক দফা দাবিতে গত বুধবার (১৮ অক্টোবর) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত সমাবেশ থেকে আগামী ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশের ঘোষণা দিয়েছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
ইএসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।