ঢাকা, মঙ্গলবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৯ জুলাই ২০২৪, ০১ মহররম ১৪৪৬

রাজনীতি

অশুভ শক্তির কোনো ধর্ম নেই: সুজিত রায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৮ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
অশুভ শক্তির কোনো ধর্ম নেই: সুজিত রায়

চাঁদপুর: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, ‘ধর্ম যার যার, উৎসব সবার’, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ স্লোগান বাস্তবে রূপান্তরিত হয়েছে।

তিনি বলেন, অশুভ শক্তির কোনো ধর্ম নেই।

অশুভ শক্তির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করব। পৃথিবীর সব ধর্মে শান্তির কথা বলা হয়েছে।

রোববার (২২ অক্টোবর) রাতে চাঁদপুর শহরের স্বর্ণখোলা সড়কে হরিজন কলোনিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, আওয়ামী লীগ সরকার সবসময় অসহায়দের পাশে আছে। আমরা বৈষম্যহীন মানবতার সমাজ প্রতিষ্ঠিত করতে চাই। সে কারণে অবহেলিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়ন সরকার কাজ করে যাচ্ছে এবং তাদের জীবনমানে পরিবর্তন এসেছে।  

স্বর্ণখোলা হরিজন কলোনির দুর্গাপূজা কমিটির সভাপতি রাজু হরিজনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল ও স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আতাউর রহমান।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী আব্দুর রব ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলামসহ যুবলীগ, ছাত্রলীগসহ হরিজন কলোনি নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।