ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ঘোড়াঘাট পৌর বিএনপির নেতাসহ জামায়াত-শিবিরের চারজন গ্রেপ্তার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
ঘোড়াঘাট পৌর বিএনপির নেতাসহ জামায়াত-শিবিরের চারজন গ্রেপ্তার 

দিনাজপুর: দিনাজপুরে নাশকতা চেষ্টার মামলায় ঘোড়াঘাটে পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জামায়াত-শিবিরের তিন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শুক্রবার (২৭ অক্টোবর) দিবাগত রাতে অভিযান চালিয়ে পৃথক পৃথক স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃত চারজন হলেন- উপজেলা পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (৫০), পৌর জামায়াতের রোকন আব্দুল খালেক মণ্ডল (৫০), পৌর জামায়াতের সদস্য সেকেন্দার (৫০) ও পৌর ছাত্র শিবির সদস্য রবিউল ইসলাম (২৭)।

গ্রেপ্তারের বিষয়ে বিএনপি ও জামায়াতের নেতারা জানান, ২৮ অক্টোবর রাজধানীতে মহাসমাবেশকে কেন্দ্র করে মিথ্যা মামলায় নেতাকর্মীদের গ্রেপ্তার করছে পুলিশ। সেখানে যাতে নেতাকর্মীরা কম উপস্থিত হন, সেজন্য পুলিশ এ অভিযান শুরু করেছে। গভীর রাতে অনেক নেতাকর্মীদের বাড়িতে গিয়ে তল্লাশি করছে পুলিশ।

তবে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামানের দাবি, নিয়মিত অভিযানের অংশ হিসেবে মামলার আসামিদের গ্রেপ্তার করা হচ্ছে। কাউকে হয়রানি করে গ্রেপ্তার করা হয়নি।  সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া কাউকে আটক বা গ্রেপ্তার করা হচ্ছে না বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।