ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রূপগঞ্জের ৮ স্পটে অবরোধের সমর্থনে মিছিল, বিএনপির অবস্থান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
রূপগঞ্জের ৮ স্পটে অবরোধের সমর্থনে মিছিল, বিএনপির অবস্থান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের ৮টি স্পটে অবরোধের সমর্থনে মিছিল, অবস্থান ও বিক্ষিপ্ত পিকেটিং করেছেন উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (৩১ অক্টোবর) অবরোধের সমর্থনে উপজেলার ৮ স্পটে এসব কর্মসূচি পালিত হয় বলে জানান উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ুন।

জানা গেছে, সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার ভুলতায় বিএনপি ও অঙ্গ সংগঠন, গোলাকান্দাইলে যুবদল ও ছাত্রদল, মুড়াপাড়ায় যুবদল ও ছাত্রদল, ঢাকা সিলেট মহাসড়কে তারাব পৌর স্বেচ্ছাসেবক দল, দাউদপুরে যুবদল ও ছাত্রদল, ঢাকা বাইপাসে কাঞ্চন পৌর ছাত্রদল, পূর্বাচল ৩০০ ফিটে তাতী দল, ঢাকা বাইপাসে গোলাকান্দাইল ইউনিয়ন যুবদলের নেতাকর্মীরা এসব কর্মসূচি পালন করেন।

এসব কর্মসূচি পালনকালে সড়কে টায়ার জ্বালিয়ে প্রতিবন্ধকতা, অবরোধ পালন ও মিছিল করে নানা স্লোগান দেওয়ার কথা জানায় উপজেলা বিএনপি।

উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ুন জানান, ৮ স্পটে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সকাল থেকে অবরোধ কর্মসূচি পালন করেছে। এছাড়া সকাল থেকে সাধারণ মানুষও স্বতঃস্ফূর্তভাবে আমাদের কর্মসূচি পালন করছে। আমরা কোনো ভাঙচুর বা ধ্বংসাত্মক কার্যক্রম করিনি। শান্তিপূর্ণভাবে সড়ক অবরোধের মাধ্যমে কর্মসূচি পালন করে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।