ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আড়াইহাজারে আ. লীগের অবরোধবিরোধী মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০২৩
আড়াইহাজারে আ. লীগের অবরোধবিরোধী মিছিল অবরোধবিরোধী মিছিলে আওয়ামী লীগের নেতাকর্মী

নারায়ণগঞ্জ: অবরোধের দ্বিতীয় দিনে ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের আড়াইহাজারের পাঁচরুখীতে শান্তি সমাবেশ ও অবরোধবিরোধী মিছিল করেছে আওয়ামী লীগ।  শান্তি সমাবেশ ও অবরোধবিরোধী মিছিলে হাজারো আওয়ামী লীগের নেতাকর্মী অংশ নেন।



বুধবার (১ নভেম্বর) সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে মঙ্গলবার (৩১ অক্টোবর) উপজেলা বিএনপির নৈরাজ্য ও তিন পুলিশকে কুপিয়ে আহত করার প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করা হয়।

অবরোধেরবিরোধী মিছিলে উপস্থিত ছিলেন সাতগ্রাম ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওয়াদুদ মাহমুদ, দুপ্তারা ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ আহাম্মেদুল কবির উজ্জ্বল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ইকবাল হোসেন মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সেলিম মিয়া ওসাবেক ভিপি নাইম আহমেদ মোল্লা প্রমুখ।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, দ্বিতীয় দিনে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। উপজেলায় পুলিশ ও বিজিবি টহল দিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।