ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আ.লীগে যোগ দিলেন বিএনপিসহ বিভিন্ন দলের ৩ হাজার নেতাকর্মী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
আ.লীগে যোগ দিলেন বিএনপিসহ বিভিন্ন দলের ৩ হাজার নেতাকর্মী

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় বিএনপিসহ বিভিন্ন দলের তিন হাজার নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন।  

শুক্রবার (৩ নভেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার কাগদী স্বজনকান্দার মাতুব্বর বাড়িতে এক উঠান বৈঠক ও যোগদান সভার আয়োজন করা হয়।

 

সেখানে জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ও দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক এবং ফরিদপুর-২ আসনের আওয়ামী লীগের মনোনয়নপত্র প্রত্যাশী অ্যাডভোকেট জামাল হোসেন মিয়ার হাতে ফুল দিয়ে নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগ দেন।  

মাঝারদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সদস্য হাফিজুর রহমান ও সাবেক ইউপি সদস্য মো. জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে এ যোগদান সভায় উপস্থিত ছিলেন সালথা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন, সালথা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. লেবু মোল্যা, নগরকান্দার তালমা ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান মো. কামাল হোসেন, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু হরিশ চন্দ্র দাস, নগরকান্দা পৌরসভার সাবেক কাউন্সিলর মো. ইউনুচ শেখ, নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, নগরকান্দা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিমা আক্তার, নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মীর আল-আমিনসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।  

এদিন কাগদী স্বজনকান্দায় ওই বাড়িতে যোগদান সভা উপলক্ষে তিন হাজার নেতাকর্মীকে আপ্যায়নের আয়োজনও করা হয়।

এ ব্যাপারে অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া বাংলানিউজকে বলেন, আওয়ামী লীগের উন্নয়নের জোয়ার দেখে সালথার বিএনপিসহ বিভিন্ন দলের তিন হাজার নেতাকর্মী আমার হাতে হাত রেখে ও ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দিয়েছেন। আশা করছি, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নৌকাকে ভালোবেসে আসন্ন সংসদ নির্বাচনে সবাই নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনবেন।

** গণ-আন্দোলনে খুনি খালেদা ও তার প্রেতাত্মাদের নির্মূল করব: জামাল হোসেন
** নগরকান্দায় জেল হত্যা দিবস পালিত 

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।