ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

নাটোর জেলা আ.লীগকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়তে চাই: সিরাজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
নাটোর জেলা আ.লীগকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়তে চাই: সিরাজ

নাটোর: নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জেলার চারটি আসনে যাকে দলীয় মনোনয়ন দেবেন তাদের সবাইকে জয়যুক্ত করা আমার প্রধান দায়িত্ব ও কর্তব্য। প্রধানমন্ত্রী নাটোর জেলায় ঐক্যবদ্ধ ও শক্তিশালী আওয়ামী লীগ করার জন্য নির্দেশনা দিয়েছেন।

তার নির্দেশনা মোতাবেক জেলাকে একটি শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে তুলতে চাই।

শনিবার (৪ নভেম্বর) দুপুরে নাটোরের নলডাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস শুকুরের সভাপতিত্বে সংবর্ধনা সভায় সিরাজুল ইসলাম বলেন, দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। কিন্তু সরকারকে উৎখাত করতে এবং আগামীতে যাতে আওয়ামী লীগ ক্ষমতায় যেতে না পারে, সেজন্য দেশি-বিদেশি অপশক্তি নানা ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি-জামায়াত আন্দোলনের নামে ফের অগ্নিসন্ত্রাস শুরু করেছে। তারা মানুষ হত্যা থেকে শুরু করে যান মালের ক্ষতি করছে। তাদের শক্ত হাতে প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে হলে পুনরায় আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসন থেকে দলীয় মনোনয়ন চাইবেন। দল থেকে তাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে নৌকা প্রতীককে বিজয়ী করবেন। পাশাপাশি সংসদ সদস্য নির্বাচিত হলে উন্নয়নের ক্ষেত্রে- নাটোরের নারদ নদ সংস্কার, নাটোরে গ্যাস সংযোগের ব্যবস্থা, হালতি বিলকে তিন ফসলি জমিতে রূপান্তর করা, হালতি বিলের পর্যটন বিকাশসহ নাটোর জেলাকে শিক্ষা ও শিল্প নগরী হিসেবে গড়ে তোলা হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান মুকু, পৌর আওয়ামী লীগ সভাপতি শরিফুল ইসলাম পিয়াস, বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সবুর সেলিম, খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি খলিলুর রহমান, মাধনগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আফজাল হোসেন ও পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।  

এসময় বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

এর আগে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি নলডাঙ্গা বাজারে গণসংযোগ করেন এবং বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে লিফলেট বিতরণ করেন। এসময় সিরাজুল ইসলাম সাধারণ মানুষের কাছে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

উল্লেখ্য, সম্প্রতি দলীয় সভাপতি শেখ হাসিনা নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি প্রয়াত হওয়ার পর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামকে সভাপতি হিসাবে দায়িত্ব প্রদান করেছেন। এজন্য দলীয় প্রধানকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপনসহ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামকে সংবর্ধনার আয়োজন করেন নলডাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।