ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াত ছাড় পেলে স্মার্ট বাংলাদেশ তৈরি হবে না: আরাফাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
বিএনপি-জামায়াত ছাড় পেলে স্মার্ট বাংলাদেশ তৈরি হবে না: আরাফাত ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আলী আরাফাত

ঢাকা: বিএনপি-জামায়াতকে ছাড় দেওয়া যাবে না। এরা ছাড় পেলে স্মার্ট বাংলাদেশ তৈরি হবে না বলে মন্তব্য করেছেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আলী আরাফাত।

 

বুধবার (৮ নভেম্বর) দুপুরে রাজধানীর গুলশানে ডিএনসিসির নগরভবনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ আলী আরাফাত বলেন, আমরা আজকে স্মার্ট পার্কিং নিয়ে ভাবছি আর তারা দেশকে পিছিয়ে নেওয়ার জন্য প্রোপাগান্ডা ছড়াচ্ছে। সূর্য পূর্ব দিক থেকে উঠলে তারা ছড়াচ্ছে সূর্য পশ্চিম দিক থেকে উঠছে। সারাদেশে-বিদেশে মানুষকে কনফিউজ করছে।

তিনি বলেন, আমরা চাচ্ছি সুরক্ষা দিতে আর আমাদের প্রতিপক্ষ যাচ্ছে ধ্বংসের দিকে। এছাড়াও বিদেশি শক্তিদের সব ধরনের ভায়োলেন্স করে বিএনপি। যারা আজকে হরতাল-অবরোধ ডাকছে, জনগণ তাদের সঙ্গে নেই। তারা গাড়ি জ্বালিয়ে দিচ্ছে। মানুষের মধ্যে ভিতি সৃষ্টি করছে। তারা ঢাকাকে বিচ্ছিন্ন করতে চায়। বিএনপি বাস জ্বালিয়ে দিচ্ছে। মানুষের ওপর আক্রমণ করছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল মামুন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান ও জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২৩
এমএমআই/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।