ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নিশিরাতের সরকার ক্ষমতায় থাকতে পারবে না: রিজভী 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
নিশিরাতের সরকার ক্ষমতায় থাকতে পারবে না: রিজভী 

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের একদফা দাবি মেনে নিতে হবে। এখন জনগণের সমর্থন বিএনপির সঙ্গে।

নিশিরাতের সরকার আর ক্ষমতায় থাকতে পারবে না।  

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিএনপি ঘোষিত তৃতীয় দফায় সর্বাত্মক অবরোধের দ্বিতীয় দিনে নেতৃত্বে পিকেটিং ও সড়ক অবরোধ করার পর এ কথা বলেন তিনি।  

আজ সকাল আটটায় উত্তরা-আশুলিয়া সড়কে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সড়ক অবরোধ করে পিকেটিং ও বিক্ষোভ মিছিল করেন রুহুল কবির রিজভী।  

রিজভী আহমেদ বলেন, বিএনপির অবরোধে সর্বস্তরের জনগণ সমর্থন জানিয়েছেন। দুঃশাসনের বিরুদ্ধে গোটা জাতি আজ ঐক্যবদ্ধ। চারদিক থেকে সরকারের পতনের আওয়াজ শোনা যাচ্ছে। কৃষক, শ্রমিক, পেশাজীবী,ব্যবসায়ীসহ সাধারণ জনগণ এখন অবৈধ সরকারের বিরুদ্ধে মাঠে আছে। জোর করে আর নিশিরাতের সরকার ক্ষমতায় থাকতে পারবে না।

এ সময় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.রফিকুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক কফিল উদ্দিন, মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক এবিএম আবদুর রাজ্জাক মোস্তফা জামান, ওয়াকিলসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১১১২ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২৩
টিএ/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।