ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দেশ ও জাতির উন্নয়নে আ.লীগকে ভোট দিন: এমপি দীপংকর

ডিস্ট্রিক্ট করেমপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
দেশ ও জাতির উন্নয়নে আ.লীগকে ভোট দিন: এমপি দীপংকর

রাঙামাটি: দেশ ও জাতির উন্নয়নে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগকে ভোট দিতে আহ্বান জানিয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।  

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাঙামাটি সদর উপজেলা পরিষদের নতুন ভবন ও হল রুম উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

দীপংকর তালুকদার বলেন, দেশ উন্নয়নের সোপানে প্রবেশ করেছে। কর্ণফুলী টানেল, পদ্মা সেতু, মেট্রোরেল এগুলো আজ স্বপ্ন নয়, বাস্তবে হয়েছে। সমতল থেকে পার্বত্য চট্টগ্রাম আওয়ামী লীগ সরকারের আমলে সমানতালে উন্নয়ন হচ্ছে। সড়ক থেকে মহাসড়ক, অবকাঠামো উন্নয়ন এসব কিছু সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকারের কারণে।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা বিনতে আমিনের সভাপতিত্বে গেস্ট অব অনার ছিলেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মোশারফ হোসেন খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) রাঙামাটির নির্বাহী প্রকৌশলী আহমদ শফি, ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম ও দুর্গেশ্বর চাকমা।

অনুষ্ঠানে রাঙামাটি সদর উপজেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নে বসবাসরত ৫৭ জন শিক্ষার্থী ও ৫৭টি অসহায় পরিবারের মধ্যে দুই হাজার টাকা করে সর্বমোট ২ লাখ ২৮ হাজার টাকার আর্থিক অনুদান দেওয়া হয়।

এলজিইডির অধীনে প্রায় ৬ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে সদর উপজেলা পরিষদের সম্প্রসারিত নতুন প্রশাসনিক ভবন ও হলরুমের কাজ সম্পন্ন করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad