ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফেনীতে যুবদলের বিক্ষোভ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
ফেনীতে যুবদলের বিক্ষোভ মিছিল

ফেনী: ফেনীতে জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকারের মুক্তি ও অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে সদর উপজেলা ও পৌর যুবদলের নেতাকর্মীরা।

সোমবার (১৩ নভেম্বর) সকালে ফেনী সদর উপজেলা যুবদলের সহ-সভাপতি গিয়াস উদ্দিন খন্দকার ও পৌর যুবদলের আহ্বায়ক জাহিদ হোসেন বাবুলের নেতৃত্বে মিছিলটি শহরের ইসলাম রোডের বিএনপি অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহীদ শহীদুল্লা কায়সার সড়কের পুলিশ ফাঁড়ি এলাকা ঘুরে ভুঁইয়া বাড়ির সামনে গিয়ে শেষ হয়।

 

মিছিলে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন, জেলা যুবদলের দপ্তর সম্পাদক আল ইমরান, ফেনী পৌর যুবদলের সদস্যসচিব নিজাম উদ্দিন সোহাগ, ফেনী সদর উপজেলা যুবদলের সদস্যসচিব শাহাদাত হোসেন, যুগ্ম আহ্বায়ক ফরিদুল ইসলাম রাহাত, পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক শরীফুল ইসলাম রাসেল, সাইদুল ইসলাম সাইদ, সদস্য তাহের মিয়াজী, ফেনী সদর উপজেলা ছাত্রদলের সদস্যসচিব নজরুল ইসলাম, সোনাগাজী উপজেলা ছাত্রদলের সদস্যসচিব নূর আলম সোহাগসহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর ওয়ার্ডের নেতাকর্মীরা।

প্রসঙ্গত শনিবার (১১ নভেম্বর) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয় জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম ও নাসির উদ্দিন খন্দকারকে। নাশকতাসহ বিভিন্ন অভিযোগে নয়টি মামলায় তাদের রোববার (১২ নভেম্বর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০২৩
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।