ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শিমুল বিশ্বাসের ছোট ভাইকে গ্রেপ্তারের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
শিমুল বিশ্বাসের ছোট ভাইকে গ্রেপ্তারের অভিযোগ টুটুল বিশ্বাস

ঢাকা: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাসের পাবনার বাসায় তল্লাশি চালিয়ে তার ছোট ভাই শহিদুর রহমান টুটুল বিশ্বাসকে গ্রেপ্তার করেছে পুলিশ। টুটুল বিশ্বাস পাবনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য।

 

বুধবার (১৫ নভেম্বর) শিমুল বিশ্বাস অভিযোগ করেন, গত ১৩ নভেম্বর দিবাগত রাত সোয়া ২টার দিকে পুলিশ পাবনার বাসায় অভিযান চালায়। তখন তাকে না পেয়ে পরিবারের সদস্যদের সঙ্গে চরম দুর্ব্যবহার, হয়রানি ও ভয়ভীতি দেখায়।  

তিনি বলেন, ৯০ বছরের ঊর্ধ্ব আমার অসুস্থ মাকে ঘুম থেকে ডেকে চরম অমানবিক আচরণ করে। একান্নবর্তী পরিবারের সকল সদস্যের ঘরে ঘরে খোঁজাখুঁজির নামে ভীতি ও ত্রাস সৃষ্টি করে। পরে ১৪ নভেম্বর বিকেল ৫টার দিকে আমার সহোদর ছোটভাই সহিদুর রহমান বিশ্বাস টুটুলকে বিনা কারণে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ।  

এদিকে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এক বিবৃতিতে শিমুল বিশ্বাসের পাবনার বাসভবনে পুলিশের অভিযান এবং পরিবারের সদস্যদের হয়রানি ও ভয়ভীতি প্রদর্শনের তীব্র নিন্দা জানান।  

তিনি বলেন, পুলিশ কতটা বেপরোয়া হলে গভীর রাতে বাড়ির মানুষকে ঘুম থেকে তুলে এমন আচরণ করে! টুটুল বিশ্বাসকে অবিলম্বে মুক্তির দাবি জানান রিজভী।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
টিএ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।