ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আ. লীগের নির্বাচন পরিচালনা কমিটির সভা শুক্রবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
আ. লীগের নির্বাচন পরিচালনা কমিটির সভা শুক্রবার

ঢাকা: আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রথম সভা শুক্রবার (১৭ নভেম্বর)। এদিন বিকেল তিনটায় তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হবে।

 

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে সভাপতিত্ব করবেন। এ সভা থেকেই আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করবেন।  

ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে কেন্দ্রীয় কার্যালয়ে ভার্চ্যুয়ালি যুক্ত হবেন প্রধানমন্ত্রী। পরদিন শনিবার থেকে আওয়ামী লীগের আগ্রহী প্রার্থীদের মধ্যে মনোনয়ন ফরম বিক্রি শুরু হবে।

বৃহস্পতিবার( ১৬ নভেম্বর) আওয়ামী লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা জানান। ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের জানান, শুক্রবার একই কার্যালয়ে নির্বাচন কমিটির সভা হবে। বিকেল তিনটায় এ সভায় দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন।  

তিনি জানান, এ কার্যালয় থেকে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধন করা হবে। প্রধানমন্ত্রী এখান থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিক্রির বুথগুলো উদ্বোধন করবেন।

নির্বাচন পরিচালনা কমিটির এ সভায় নির্বাচন পরিচালনার জন্য বেশ কিছু উপ-কমিটি গঠন করা হবে বলেও জানান ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এসকে/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।