ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

তফসিল বাতিলের দাবিতে ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
তফসিল বাতিলের দাবিতে ঠাকুরগাঁওয়ে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

ঠাকুরগাঁও: নির্বাচন কমিশন ঘোষিত তফসিল বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন জেলা ইসলামী আন্দোলন বাংলাদেশের ঠাকুরগাঁও জেলা শাখার নেতাকর্মীরা।
 
বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে চৌরাস্তায় এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি মোহাম্মদ হাফিজ উদ্দিন।  

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার ভোট চোর। বর্তমান নির্বাচন কমিশন আওয়ামী লীগের পালিত নির্বাচন কমিশন। গতকাল (১৫ নভেম্বর) যে তফসিল ঘোষণা করা হয়েছে, আমরা এ তফসিলের বাতিল চাই। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন না দিলে কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় আমরা কঠোর থেকে কঠোরতর আন্দোলনে যেতে বাধ্য হব।  

এসময় আরও উপস্থিত ছিলেন- ঠাকুরগাঁও ইসলামী আন্দোলন বাংলাদেশের সহ-সভাপতি মো. মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক হাফেজ মো. তানভীর আহমদ তাকিসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।