ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আমরা কত কঠোর হতে পারি ৭ তারিখের পর দেখবেন: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
আমরা কত কঠোর হতে পারি ৭ তারিখের পর দেখবেন: শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, শেখ হাসিনা কত কঠোর হতে পারে, আমরা কত কঠোর হতে পারি সেটা ৭ তারিখের পর দেখবেন।

রোববার (১৯ নভেম্বর) বিকালে নাসিক ৮নং ওয়ার্ডে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, আমাকে হয়ত হত্যার চেষ্টা করা হচ্ছে। কিন্তু শামীম ওসমান মৃত্যুকে ভয় করে না। আমরা তো ১৬ জুন মারা গেছি। সুতরাং এ সকল খারাপ কাজ যারা করে তারা আর ছাড় পাবে না।  

তিনি বলেন, ওরা (বিরোধী দল) বাংলাদেশকে একটা কলোনি বানাতে চায়। এটা হবে না যতদিন শেখ হাসিনা আছেন। শেখ হাসিনা একজন হিমালয় পর্বত। বাংলাদেশ আজ বিশ্বের ৩৫তম অর্থনীতির দেশ। পদ্মা সেতু নিয়ে দুর্নীতির অভিযোগ করল বিশ্বব্যাংকে, সিঙ্গাপুরের আদালতে। নেত্রী বললেন আয়, প্রমাণ কর। সেটা আজ মিথ্যা প্রমাণিত হয়েছে। অবশ্য এটা ভালোই হয়েছে। আজ আমরা নিজের টাকায় পদ্মা সেতু করেছি। আজ বড় বড় মেগা প্রজেক্টগুলো হচ্ছে।

ফিলিস্তিন ইস্যুতে বিএনপি কেন কথা বলে না প্রশ্ন রেখে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী সাচ্চা মুসলমান। তিনি ফিলিস্তিনের ঘটনার প্রতিবাদ করেছেন। তিনি জাতীয় শোক ঘোষণা করেছেন।  আমেরিকা অ্যাম্বাসির পতাকাও অর্ধনমিত রাখতে হয়েছে। ফিলিস্তিন ইস্যুতে কথা বলে না আমেরিকা। বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম ফিলিস্তিন ইস্যুতে তারেক রহমানকে বললেন, আমাদের প্রতিবাদ করা উচিত। তখন তারেক রহমান বলেন, ফখরুল সাহেব চুপ থাকেন! কেন? ওদের বিদেশি প্রভুরা রাগ করবে!

এ সংসদ সদস্য বলেন, আমাকে মানুষের ঘরে যাওয়ার সুযোগ করে দিয়েন। এতো মানুষ আমার ভালো লাগে না। আমি মানুষের মনের ভেতর জায়গা করতে চাই। উন্নয়ন প্রজেক্ট আমি আনতে পারব, তবে একটা জিনিস পারব না। সেটা হলো - মাদক ও সন্ত্রাস। আমাদেরও খারাপ লোক আছে। এবার আর কাউকে ছাড় দেব না। আমি আল্লাহর ঘরে গিয়ে ওয়াদা করেছি - চেষ্টা করব। তবে আমি একা পারব না। আপনাদের সকলকে নিয়ে, ভালো মানুষগুলোকে নিয়ে মাদক সমস্যা নির্মূল করতে চাই।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।