ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রাঙামাটি-২৯৯ আসনে দলীয় মনোনয়নপত্র নিলেন দীপংকর-নিখিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
রাঙামাটি-২৯৯ আসনে দলীয় মনোনয়নপত্র নিলেন দীপংকর-নিখিল

রাঙামাটি: রাঙামাটি-২৯৯ নম্বর সংসদীয় আসনে আওয়ামী লীগের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্ষীয়ান রাজনীতিবিদ দীপংকর তালুকদার।

রোববার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

 

দীপংকর তালুকদার রাঙামাটির এই আসনটি থেকে টানা ৪ বার জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এছাড়া তিনি বর্তমান জেলা আওয়ামী লীগের সভাপতি এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য।  

এর আগে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং একবার পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন দীপংকর তালুকদার।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর এসব তথ্য নিশ্চিত করে বলেন, আমাদের একক প্রার্থী দীপংকর তালুকদার। তার বিকল্প আমাদের কোনো প্রার্থী নেই।

এদিকে, রাঙামাটি-২৯৯ নম্বর আসনে আওয়ামী লীগের পক্ষে লড়তে কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে রোববার সকালে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এবং বর্তমান রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা।  

দুপুরের দিকে নিখিল কুমার চাকমা দলীয় মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।