ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি নেতা সালাউদ্দিনের জামিন, কারামুক্ত অবস্থায় হাসপাতালের আইসিইউতে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২৩
বিএনপি নেতা সালাউদ্দিনের জামিন, কারামুক্ত অবস্থায় হাসপাতালের আইসিইউতে সালাউদ্দিন আহমেদ

ঢাকা: বিএনপির বাণিজ্যবিষয়ক সম্পাদক সালাউদ্দিন আহমেদ একে একে নয়টি মামলায় জামিন পেয়েছেন।  

সর্বশেষ মামলার জামিনের কাগজ আদালত থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) পৌঁছালে গতকাল বৃহস্পতিবার (২৩ নভেম্বর) হাসপাতালে তার পাহারায় থাকা কারারক্ষীদের তুলে নেওয়া হয়।

 

বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন।

শুক্রবার (২৪ নভেম্বর) বিএসএমএমইউ হাসপাতালের এক কর্মকর্তা জানান, বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদ হাসপাতালের প্রিজন সেলে কারারক্ষীদের পাহারা চিকিৎসাধীন ছিলেন। সেখানে তার শারীরিক অবস্থা অবনতি হলে প্রথমে তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নেওয়া হয়। পরে সেখান থেকে সালাউদ্দিনকে আইসিইউতে নেওয়া হয়। বর্তমানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন। তার পরিবারের লোকজন সেখানে উপস্থিত আছেন। তবে সালাউদ্দিনের অবস্থা বর্তমানে স্থিতিশীল।

এদিকে, ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ বলেন, বিএনপি নেতা সালাউদ্দিনকে ধাপে ধাপে নয়টি মামলায় জামিন দিয়েছেন আদালত। সর্বশেষ মামলার কাগজ ২৩ নভেম্বর কারাগারে পৌঁছালে পরে হাসপাতালে গিয়ে তার পাহারায় থাকা কারারক্ষীদের তুলে নেওয়া হয়। বর্তমানে তিনি কারামুক্ত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

** যাত্রাবাড়ীতে সহিংসতার মামলায় বিএনপি নেতা সালাউদ্দিন গ্রেপ্তার
** নাশকতার মামলায় সাবেক এমপি বিএনপি নেতা সালাহউদ্দিন কারাগারে
** বিএনপি নেতা সালাউদ্দিনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ 
** তিন মামলায় বিএনপি নেতা সালাউদ্দিনের জামিন বহাল
** বিএনপি নেতা সালাউদ্দিন আইসিইউতে

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২৩
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।