ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

মনোনয়নপত্র জমা দিলেন দীপু মনি 

ডিস্ট্রিক্ট করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
মনোনয়নপত্র জমা দিলেন দীপু মনি 

চাঁদপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসানের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন, জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মো. ইউসুফ গাজী, সহ-সভাপতি ও মন্ত্রীর বড় ভাই ডাক্তার জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মাসুদা নুর খান এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিকদের উদ্দেশ্যে শিক্ষামন্ত্রী বলেন, এদেশের যত বড় বড় উন্নয়ন ও অর্জন তা আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে। বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। যার সুফল এখন দেশের সকল জনগণ পাচ্ছে।  

দীপু মনি বলেন, যারা আগুন-সন্ত্রাস করে, মানুষ পুড়িয়ে মারে, তাদের সঙ্গে এ দেশের জনগণ নেই। দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে। তাই উন্নয়নের মার্কা নৌকার সঙ্গেই এদেশের জনগণ থাকবে। শান্তিপূর্ণভাবে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে বলে আমি দৃঢ় বিশ্বাস করি।

এর আগে বুধবার (২৯ নভেম্বর) বিকেলে শিক্ষামন্ত্রী হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চাই থোয়াইহলা চৌধুরীর কাছে মনোনয়নপত্র জমা দেন।

ওই সময় হাইমচর উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এসকে/এসএএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।