ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিজয় দিবসে বিএনপির দিনব্যাপী কর্মসূচি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
বিজয় দিবসে বিএনপির দিনব্যাপী কর্মসূচি

ঢাকা: মহান বিজয় দিবস উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি নিয়েছে বিএনপি। কর্মসূচি অনুযায়ী, শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে বিজয় র‌্যালি করবে দলটি।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচির কথা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিজয় দিবসের কর্মসূচি প্রসঙ্গে রিজভী বলেন, সকালে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও ফাতেহা পাঠ করা হবে। এরপর দুপুর ১টায় নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপির আয়োজনে বিজয় র‌্যালি শুরু হয়ে মগবাজার গিয়ে শেষ হবে। বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের সব নেতাকর্মীকে এই কর্মসূচি সফল করার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি।

এরআগে, র‌্যালি ও অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা চেয়ে বুধবার (১৩ ডিসেম্বর) বিকেলে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার অফিসে চিঠি দিয়েছিল দলটি। বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরীর নেতৃত্বে দুই সদস্যের প্রতিনিধি দল এই চিঠিটি দিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
টিএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।