ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হরতাল সমর্থনে কাকরাইল-মালিবাগে যুবদলের মিছিল 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
হরতাল সমর্থনে কাকরাইল-মালিবাগে যুবদলের মিছিল 

ঢাকা: সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের এক দফা ও নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে বিএনপির ডাকা দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে রাজধানীতে মিছিল বের করে কেন্দ্রীয় যুবদল।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকালে কাকরাইল মোড় থেকে শুরু হয়ে কর্ণফুলী মার্কেট ও হাবিবুল্লাহ বাহার কলেজের সামনে দিয়ে শান্তিনগর মোড় পার হয়ে মালিবাগ মোড় সিআইডি অফিসের বিপরীত পাশে গিয়ে মিছিলটি শেষ হয়।

মিছিলের নেতৃত্ব দেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন এবং ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহ্বায়ক খন্দকার এনামুল হক এনাম।

এ সময় মিছিলে নেতারা বলেন, সরকারের অবৈধ ও অগণতান্ত্রিক কর্মকাণ্ডের বিরুদ্ধে হরতাল ডাকা হয়েছে। এই হরতালকে সফল করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

মিছিলে থেকে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের বিষয়ে সরকারকে অবিলম্বে এক দফা দাবি মেনে নেওয়ার আহ্বান জানানো হয়।  

কেন্দ্রীয় যুবদলের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মঈনুদ্দীন রুবেলসহ মহানগর দক্ষিণের মতিঝিল, পল্টন এবং শাহজাহানপুর থানার যুবদল নেতারা মিছিলটিতে উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
ইএসএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।