ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কটিয়াদীতে বিএনপির দুই কর্মী বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
কটিয়াদীতে বিএনপির দুই কর্মী বহিষ্কার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জনের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় এক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ বিএনপির দুই কর্মীকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক শহীদুল্লাহ্ কায়সার শহীদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন-কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়ন বিএনপির সদস্য ইউপি চেয়ারম্যান মো. আলা উদ্দিন সাবেরী ও একই উপজেলার চান্দপুর ইউনিয়ন বিএনপির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মাহতাব উদ্দিন।  

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়ন বিএনপির সদস্য মো. আলা উদ্দিন সাবেরীকে ও চান্দপুর ইউনিয়ন বিএনপির সদস্য মো. মাহতাব উদ্দিনকে দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

কিশোরগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম এ বহিষ্কার আদেশ অনুমোদন করেছেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।