ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ষড়যন্ত্র করে আ. লীগ কখনো ক্ষমতায় যায়নি: মতিয়া চৌধুরী

ডিস্টিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
ষড়যন্ত্র করে আ. লীগ কখনো ক্ষমতায় যায়নি: মতিয়া চৌধুরী

শেরপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, দেশের মানুষ নির্বাচনের জন্য উন্মুখ হয়ে আছে। আওয়ামী লীগ কোনোদিন ষড়যন্ত্র করে ক্ষমতায় যায়নি।

আমরা নির্বাচন ও গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চাই।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে জেলার নকলা উপজেলার টালকি ইউনিয়নের নয়াবাড়ি হাইস্কুল মাঠে আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নকলা- নালিতাবাড়ি) আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বেগম মতিয়া চৌধুরী এ জনসভা থেকেই আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন।  

হরতাল ও অবরোধের কারণে নির্বাচনের দিন ভোটাররা উপস্থিত হবেন কি না, এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের কর্মীরা ঠিকই নির্বাচনের দিন ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে আসবেন এবং ভোটাররাও স্বেচ্ছায় তারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে আসবেন। পৃথিবীর কোথায় কী হলো ভোটারদের তা নিয়ে কোনো মাথাব্যথা নেই। গণতান্ত্রিক পরিবেশ এখনও আছে নির্বাচনের দিনও থাকবে।

নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় নকলা উপজেলা চেয়ারম্যান শাহ বোরহান উদ্দিন, নকলা পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্না, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকারসহ অন্য শীর্ষ নেতারা বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।