ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

লালমনিরহাটে লিফলেট বিতরণকালে বিএনপির নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
লালমনিরহাটে লিফলেট বিতরণকালে বিএনপির নেতা আটক

লালমনিরহাট: বিএনপির ডাকা অসহযোগ আন্দোলনের লিফলেট বিতরণকালে নুরজামাল নামে বিএনপির এক নেতাকে আটক করেছে লালমনিরহাট জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট শহরের সেনা মৈত্রী হকার্স মার্কেট সামনে থেকে তাকে আটক করা হয়।

 

আটক নুরজামাল লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি।

স্থানীয়রা জানান, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অসহযোগ আন্দোলনের গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করে বিএনপি। শনিবার দুপুরে বিএনপির কিছু নেতাকর্মী লিফলেট নিয়ে সেনা মৈত্রী হকার্স মার্কেট এলাকায় লিফলেট বিতরণ করে। এ খবর পেয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল অভিযান চালালে বাকিরা পালিয়ে গেলেও লিফলেটসহ নুরজামালকে আটক করা হয়।

লালমনিরহাট জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক মজমুল প্রামাণিক বলেন, আমরা লিফলেট বিতরণ শেষ বাসায় ফিরছিলাম হঠাৎ খবর পেলাম জামালকে আটক করছে সাদা পোশাক পরিহিত পুলিশ। তবে কি বিষয়ে তাকে আটক করা হয়েছে তা আমরা জানি না। জেলা বিএনপির পক্ষ থেকে সংবাদ সম্মেলনের মাধ্যমে পরে বিস্তারিত জানানো হবে।

এ বিষয়ে লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলামকে একাধিক বার ফোন করেও তিনি রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।