ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দ্বাদশ নির্বাচন হলো বন্ধু বন্ধু খেলা: ব্যারিস্টার সুমন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
দ্বাদশ নির্বাচন হলো বন্ধু বন্ধু খেলা: ব্যারিস্টার সুমন

হবিগঞ্জ: দাদ্বশ সংসদ নির্বাচনকে বন্ধু বন্ধু খেলা বলে মন্তব্য করেছেন হবিগঞ্জ-৪ আসনের আলোচিত স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

সম্প্রতি জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এমন মন্তব্য করেন।

আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর প্রতিদ্বন্দ্বী হিসেবে সুমন বলেন, আমি নৌকার বিরোধিতা করি না; আমি ভোট চাই নৌকার মাঝির বিপক্ষে।

এ সময় তিনি আরও বলেন, এক সময় নৌকার লড়াই হতো ধানের শীষের সঙ্গে। এ নির্বাচনে ধানের শীষ নেই, এ পরিস্থিতিতে শত্রুর সঙ্গে খেলা হবে না। বন্ধু বন্ধু খেলা হবে।

এর আগে নির্বাচনী প্রচারণায় চুরি বন্ধের প্রতিশ্রুতি দিতে গিয়ে বাহুবল উপজেলার নাম উল্লেখ করায় এ উপজেলার কিছু লোক তার ওপর ক্ষুব্ধ হন। সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় সে বিষয়েরও ব্যাখ্যা দিয়েছেন সুমন।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি বলেছিলাম মসজিদে যারা জুতা চুরি করে তাদের আমি বিদেশ পাঠিয়ে দেব, আর মজার ছলে বলেছিলাম। যদি অন্য এলাকার অথবা বাহুবলের কেউ জুতা চোর থেকে থাকে, তারা আমাদের উপজেলায় চলে আসতে পারে। আমি কখনও বলিনি বাহুবলের মানুষ জুতা চোর। এরপরও যদি বাহুবলবাসী কষ্ট পেয়ে থাকেন, আমি তাঁদের কাছে ক্ষমা প্রার্থনা করছি।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।