ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রায়পুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার মাইক ভাঙচুরের অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
রায়পুরে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার মাইক ভাঙচুরের অভিযোগ 

লক্ষ্মীপুর: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদর আংশিক) আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামের নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহৃত মাইক ভাঙচুরের অভিযোগ উঠেছে।  

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে রায়পুর উপজেলার বামনি ইউনিয়নের সাগরদী এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নির্বাচন মনিটরিং কর্মকর্তা যুগ্ম জেলা ও দায়রা জজ বেগম ফারহানা ভুঁইয়া।  

তিনি সাংবাদিকদের বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানাবো।

স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামের প্রচারণার দায়িত্বে থাকা অটোরিকশাচালক মো. মনির হোসেন বলেন, ঈগল প্রতীকের প্রচারণা করার সময় একদল লোক আমার ওপর হামলা করে। গাড়ি ও মাইক ভাঙচুর করে। তারা নৌকার কর্মী বলে জানতে পেরেছি।

এ বিষয়ে সেলিনা ইসলাম সাংবাদিকদের বলেন, বামনি ইউনিয়নের সাগরদী এলাকায় আমার ঈগল প্রতীকের প্রচারণা চালানোর সময় একদল সন্ত্রাসী প্রচারণার গাড়ি ও মাইক ভাঙচুর করে। আমার কর্মীকে মারধর করে। বিষয়টি নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানিয়েছি।

সেলিনা ইসলাম এ আসনের সাবেক সংসদ সদস্য ও বহুল আলোচিত কাজী শহীদ ইসলাম পাপুলের স্ত্রী। তিনি নিজেও একজন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য। পাপুল মানব ও অর্থ পাচারের মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কুয়েতের কারাগারে বন্দি আছেন।  

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।