ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কোনো প্রার্থীকেই ছোট করে দেখছি না: স্বাস্থ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
কোনো প্রার্থীকেই ছোট করে দেখছি না: স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ: মানিকগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী  জাহিদ মালেক বলেছেন, আমি কোনো প্রার্থীকেই ছোট বা খাটো করে দেখছি না। ভোটের মাঠে সবাই নিজ নিজ নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

বিএনপি নির্বাচনে এলে যে কাজটি আমরা করতাম, এখনও সেই কাজটিই করছি।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে জেলা শহরের শহীদ রফিক সড়কে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারণা চালানোর সময় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনে এলে খেলাটা আরও ভালো হতো। বিভিন্ন দলের অনেকেই নির্বাচনে অংশ নিয়েছেন। আমি মনে করি, নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও ভালো হবে। ভোটের দিন ভোটারদের উপস্থিতিও ভালো হবে। কাজেই মানুষের ভোটের অধিকার ঠেকিয়ে রাখা যাবে না। মানুষের ভোটের অধিকার হরণ করা যাবে না।


জাহিদ মালেক বলেন, আমরা তো আহ্বান করছি, পাঁচ বছর পর ভোট হবে। এটা আমাদের সাংবিধানিক নিয়ম এবং জনগণও এটা চায়। নির্বাচন কারা এলো, আর কোন দল এলো না, সেটা তাদের ব্যাপার। গণতন্ত্র সুসংগঠিত করতে হলে সব দলকেই নির্বাচনে অংশ নিতে হবে। কেউ (বিএনপি) যদি নির্বাচনে না আসে, সেই জায়গা অন্য কেউ পূরণ করে ফেলে, জায়গা কখনও খালি থাকে না।  

আমাদের বিরোধীরা নির্বাচনে আসছেন না। তারা জ্বালাও পোড়াও নিয়ে ব্যস্ত। দেশি-বিদেশি ষড়যন্ত্র থাকলেও তা মোকাবিলা করে জনগণ নৌকায় ভোট দিয়ে আবার আওয়ামী লীগকে বিজয়ী করবে। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন এবং সরকার গঠন করবেন, যোগ করেন মন্ত্রী।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন, সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফোটো, পৌর মেয়র মো. রমজান আলী, যুগ্ম সম্পাদক সুলতানুল আজমসহ আওয়ামী লীগ ও এর অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।