ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

লিফলেট বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে বিএনপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
লিফলেট বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে বিএনপি

রাজশাহী: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে বিএনপি।

সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন ও অসহযোগ আন্দোলনের ডাকে বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মহানগরীর রানীবাজার অলকার মোড় থেকে নিউমার্কেট ও ষষ্টিতলা এলাকা পর্যন্ত গণসংযোগ ও লিফলেট বিতরণ করে রাজশাহী মহানগর বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতারা।

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলোর নেতৃত্বে কমসূচিতে উপস্থিত ছিলেন যুবদল রাজশাহী মহানগরের সাবেক সভাপতি বিএনপি নেতা আবুল কালাম আজাদ সুইট, মহানগর জাসাস এর সদস্য সচিব সেলিম রেজা, মহানগর জিয়া পরিষদের সভাপতি প্রফেসর আকতার হোসেন, ৩০ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আব্দুস শুকুর ও মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক হাফিজুর রহমান আপেল। এছাড়া  উপস্থিত ছিলেন বিএনপি ও সহেযাগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

কর্মসূচি চলাকালে বিএনপি নেতা মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল তার বক্তব্যে বলেন, এ সরকার কারও তোয়াক্কা করছে না। জোর করে নির্বাচন করছে। তবে বিএনপি ও সমমনাদলগুলো নির্বাচনকে রুখে দেবে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।