ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি গ্রেপ্তার মাওলানা নবিউল ইসলাম

দিনাজপুর: নাশকতার মামলায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মাওলানা নবিউল ইসলামকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেলে ফুলবাড়ী উপজেলার বেজাইমোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার নবিউল ইসলাম ওই এলুয়াড়ী ইউনিয়নের রুদ্রাণী গ্রামের মৃত মসলেম মণ্ডলের ছেলে। তিনি বিএনপির মনোনীত প্রার্থী হিসেবে চারবার এলুয়াড়ী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়া তিনি নবগ্রাম ফাজিল মাদরাসার অধ্যক্ষ হিসেবে কর্মরত আছেন।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে বেজাইমোড় এলাকায় অভিযান চালিয়ে নবিউল ইসলামকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ সদস্যরা।  


জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহেদুল ইসলাম জানান, ফুলবাড়ী থানায় নাশকতা মামলার এজাহারভুক্ত আসামি হিসেবে নবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

২০২৩ সালের ১ নভেম্বর ফুলবাড়ী থানার এসআই বদিউজ্জামান বাদী হয়ে নবিউল ইসলামসহ বিএনপির ১৯ নেতার নাম উল্লেখ করে অজ্ঞাতনামা নেতা-কর্মীদের নামে নাশকতার মামলা দায়ের করেন। এ মামলায় এর আগে পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক সাহাজুল ইসলাম ও একজন পৌর কাউন্সিলসহ সাতজন বিএনপি নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।