ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ষড়যন্ত্র উন্নয়নের জোয়ারে ভেসে যাবে: শিল্পমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
ষড়যন্ত্র উন্নয়নের জোয়ারে ভেসে যাবে: শিল্পমন্ত্রী

নরসিংদী: নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের নৌকা  প্রতীকের প্রার্থী শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, কোনো ষড়যন্ত্রই নির্বাচনকে বানচাল করতে পারবে না। নির্বাচনী ট্রেন কারো জন্য বসে থাকবে না।

আগামী ৭ তারিখ ব্যালটের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের জবাব দেওয়া হবে। যারা ষড়যন্ত্র করবে তাদের ষড়যন্ত্র উন্নয়নের জোয়ারে ভেসে যাবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে নরসিংদীর বেলাব পাইলট মর্ডান মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

প্রায় ৪০ হাজার কর্মী সমর্থক নিয়ে নির্বাচনী সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

এর আগে বেলাব উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতাকর্মী ডাক ঢোল পিটিয়ে বিভিন্ন সাজে সজ্জিত হয়ে ব্যানার ফেস্টুনসহ নেতাকর্মীরা মিছিল নিয়ে জনসভায় যোগ দেয়। এ সময় বিদ্যালয় মাঠ লোকে লোকারণ্য হয়ে পড়ে আশেপাশের সড়ক ও রাস্তায় নৌকার সমর্থনে সমর্থকদের গণজোয়ার নেমে আসে।

মন্ত্রী আরও বলেন, মন্ত্রী হয়ে সারাদেশের ন্যায় নরসিংদী জেলাসহ বেলাব ও মনোহরদীতে অনেক উন্নয়ন করেছি। প্রতিটি ক্ষেত্রেই আজ উন্নয়ন দৃশ্যমান। প্রতিটি ইউনিয়নেই মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন কাজ চেয়ারম্যানরা চালিয়ে যাচ্ছে। আজকে আমি বেলাব উপজেলায় দেখছি এত বেশি উন্নয়ন করেছি যা দেখে আমি নিজেই আশ্চায্য হয়ে যাচ্ছি। বেলাব বিসিক শিল্পনগরী গড়ে তোলা হচ্ছে যাতে বেকার যুবকদের কর্মসংস্থান হবে। মনোহরদী বেলাব মানুষ স্বাধীনতার মার্কা ও উন্নয়নের মার্কা নৌকাকেই বিজয়ী করবে।

বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুজ্জামান খাঁনের সভাপতিত্বে ও নরসিংদী জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিরাজ মাহমুদ মেরাজের সঞ্চালনায়  উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল মজিদ মাহমুদ চন্দন, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন, কেন্দ্রীয় যুবলীগের কার্যনিবার্হী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী রিপন, বেলাব উপজেলা পরিষদ চেয়ারম্যান সমশের জামান ভূঞা রিটন, ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, বেলাব উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন খাঁন মোমেন, মনোহরদী পৌর মেয়র আমিনুর রশিদ সুজন ও বেলাব উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন অপু।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।